,

কোটালীপাড়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে পরাণ সাহা (৫০) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষ। গত শনিবার বিকেলে উপজেলার জামুলা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার টুটাপাড়া গ্রামের ছাহেনউদ্দিন হাওলাদারের ছেলে রুহুল আমিন হাওলাদারের সাথে জামুলা গ্রামের মৃত কার্তিক চন্দ্র সাহার ছেলে ব্যবসায়ী পরাণ সাহার দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। ঘটনার দিন রুহুল আমিন বিরোধপূর্ণ জায়গা থেকে গাছ কাটতে গেলে পরাণ সাহা বাধা দেয়। এ সময় রুহুল আমিন হাওলাদার তার লোকজন নিয়ে পরাণ সাহাকে কুপিয়ে আহত করে।

এ ঘটনায় পরাণ সাহার ভাগ্নে গুরু সাহা বাদী হয়ে রুহুল আমিন হাওলাদারসহ পাঁচজনকে আসামি করে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসারত পরাণ সাহা সাংবাদিকদের জানান, আমাকে মেরে ফেলে আমার জমি দখলের জন্য রুহুল আমিন হাওলাদার তার লোকজন নিয়ে হামলা করেছিল। আমি রুহুল আমিনের হাত থেকে বাঁচার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এ ব্যাপারে রুহুল আমিন হাওলাদার বলেন, ঘটনার সময় আমি ঘটনাস্থলে ছিলাম না। তবে শুনেছি, গাছ কাটা নিয়ে আমার ভাই নুরু, আক্তার, মোক্তারের সাথে পরাণ সাহার মারামারি হয়েছে।

অভিযোগের তদন্ত কর্মকর্তা কোটালীপাড়া থানার এসআই রেজাউল করিম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও খবর